শুরু হয়েছে ঢাকা-ওমান ইউএস-বাংলার ফ্লাইট

শুরু হয়েছে ঢাকা-ওমান ইউএস-বাংলার ফ্লাইট

বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা গত শনিবার (৫ জুন) থেকে মাস্কাট-ঢাকা রুটে পুনরায় ফ্লাইট চালু করা হয়েছে। স্বাস্থ্য সতর্কতামূলক নির্দেশনা অনুসরণ করে সপ্তাহে চার দিন মাস্কাট থেকে ঢাকা রুটে ফ্লাইট চলবে। বৃহস্পতিবার (৩ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এয়ারলাইন্সটি।চ

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওমান থেকে ঢাকাগামী যাত্রীদের নিজ খরচে তিন দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে এবং পরে কোভিড টেস্টের ফলাফল নেগেটিভ হলে অবশিষ্ট ১১ দিন হোম কোয়ারেন্টিনে থাকার বাধ্যবাধকতা রয়েছে। প্রাথমিকভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে চার দিন মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার স্থানীয় সময় রাত ২টায় ফ্লাইটটি মাস্কাট থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়ন করবে এবং ঢাকায় স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে অবতরণ করবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে মাস্কাট থেকে ঢাকা রুটে ফ্লাইটটি পরিচালনা করা হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানান, বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে। করোনাকালীন সময়ে মাস্কাট ছাড়াও কুয়ালালামপুর, দোহা ও গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

টিকেট বুকিং এর জন্য কল করুনঃ ০১৮৩৩৩৭২৬৩৩